ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

খালেদার বিদেশে চিকিৎসায় যৌক্তিকতা দেখছেন না আইনমন্ত্রী

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে কোনো যৌক্তিকতা দেখছেন না আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার দুটি দুর্নীতি মামলার একটিতে ৭ বছর আরেকটিতে ১০ বছর সাজা হয়েছে। তাকে মানবিক কারণে দুই শর্তে মুক্তি দিয়েছেন প্রধানমন্ত্রী। এরপর খালেদা জিয়ার করোনা হয়েছে। যেদিন তিনি হাসপাতালে গেছেন সেদিন থেকেই বলা শুরু করেছেন, বিদেশে যেতে দেন। বেগম জিয়ার কি বিদেশ যাওয়ার প্রয়োজন আছে?


বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন।


আনিসুল হক বলেন, করোনা মহামারির কারণে তখন বিমান চলে না, ট্রেন চলে না, গাড়ি চলেনা। কিন্তু উনাদেরকে বিদেশ যেতে দিতে হবে। আমরা বললাম চিকিৎসা হচ্ছে। তিনি (খালেদা জিয়া) সুস্থ হয়েছেন। বাড়ি ফিরে গেছেন। এখনও বলেন, বিদেশ যেতে দেন।


আইনমন্ত্রী বলেন, তারা (বিএনপি নেতারা) ঢাকা শহরে চিকিৎসা নিতে চায় না। চিকিৎসকরা উনাকে (খালেদা জিয়া) ভালো করে দিয়েছেন। এখনও উনারা বলছে, খালেদা জিয়াকে বিদেশ যেতে দিতে আমরা নাকি ভয় পাই।


সভায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ (অব.) জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার প্রমুখ। পরে ৬৫ কোটি টাকা ব্যয়ে আখাউড়া উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন এবং ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

ads

Our Facebook Page